ইউনিসেফের সাথে মাস্ক আপ চ্যালেঞ্জে অংশ নিন!

করোনা মোকাবেলায় আমাদের দায়িত্ব একে অপরের সুরক্ষায় নিশ্চিত করা। করোনা ভাইরাসের সংক্রমন রোধে মাস্ক ব্যবহার অপরিহার্য। ”মাস্ক আপ চ্যালেঞ্জ” এ সাইন-আপ করে জেনে নিন করোনাভাইরাস মহামারির এই কঠিন সময়ে কীভাবে আমরা দায়িত্বশীল হয়ে একে অপরকে সুরক্ষিত রাখতে পারি এবং আপনার সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কে ভিডিওটি শেয়ার করে সবাইকে মাস্ক পরতে উৎসাহিত করুন। আপনার ক্যাম্পেইন প্রোফাইল থেকে ভিডিওটি সবচেয়ে বেশিবার শেয়ার করে আপনিও হতে পারেন ইউনিসেফ এর সেরা ৫০ চ্যালেঞ্জ উইনারদের একজন।

     


প্রতিবার ভিডিওটি শেয়ার করার জন্য ক্যাম্পেইন পেইজে লগ-ইন করুন আপনার ইমেইল আইডি দিয়ে। ভিডিও এর শেষে “শেয়ার” বাটনে ক্লিক করে ভিডিওটি পোষ্ট করুন আপনার নিজের টাইমলাইনে, মেসেঞ্জারে অথবা বন্ধুদের কোন গ্রুপে, যত খুশি তত বার। সবচেয়ে বেশিবার শেয়ারের সংখ্যাটির উপর ভিত্তি করে আমরা খুজে নিব আমাদের উইনারকে।

প্রতিবার ভিডিওটি শেয়ার করার জন্য আপনার ভলান্টিয়ার ইমেইল/ব্যাক্তিগত ইমেইল দিয়ে লগইন করুন। ভিডিওটি শেষ হলে শেয়ার বাটনে ক্লিক করুন

আপনি কি একজন ইউনিসেফ ভলান্টিয়ার?

ভলান্টিয়ার হিসেবে রেজিস্ট্রেশন করার সময় যেই মেইল আইডিটি ব্যবহার করেছেন সেটি উল্লেখ করুন

ক্যাম্পেইন সাইন-আপ করার জন্য আপনার ইমেইল আইডি উল্লেখ করুন

** ক্যাম্পেইনে সাইন-আপ এর জন্য আপনার দেয়া তথ্যগুলোর সর্বোচ্চ গোপনীয়তা নিশ্চিত করে শুধুমাত্র ইউনিসেফ পরিচালিত কার্যক্রমে ব্যবহার করা হবে। বাণিজ্যিক প্রচারনার সবার্থে কোন ধরনের তৃতীয় পক্ষ বা সংস্থার সাথে এসব তথ্যের আদান-প্রদান করা হবে না।









ভিডিওটি শেয়ার করুন।



** প্রতি সপ্তাহের সেরা ৫০ চ্যালেঞ্জ উইনার এর কাছে পৌঁছে যাবে ইউনিসেফ এর একটি টিশার্ট আর সার্টিফিকেট!
** ভিডিওটি অবশ্যই আপনার এই ক্যাম্পেইন প্রোফাইল থেকে লগ-ইন করে শেয়ার করতে হবে।
**বর্তমান পরিস্থিতি বিবেচনা করে সকলের সুরক্ষার স্বার্থে আমরা চ্যালেঞ্জটি অনলাইনে সীমাবদ্ধ রাখছি।

623080 জন
করোনা ভাইরাস সম্পর্কে সঠিক তথ্য জেনেছে